Alokito-hanif1-696x442

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বিএনপি শাসনামলের সমালোচনা করে বলেছেন, দুর্নীতিতে চ্যাম্পিয়নশীপ অর্জন হচ্ছে তাদের শাসনামলের বড় অর্জন। তারা প্রায়ই বলে থাকেন আওয়ামী লীগের কোন অর্জন নেই। আওয়ামী লীগ যে অর্জন করেছে তা বিএনপির করার ক্ষমতা নেই। বিদ্যুৎ, শিক্ষা, খাদ্য ঘাটতি পূরনসহ বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা হচ্ছে আওয়ামী লীগের  অর্জন। বিএনপি দুর্নীতি আর জঙ্গী তৈরী করে যে অর্জন করেছে তা অবশ্য আওয়ামী লীগের নেই।

সোমবার সন্ধ্যায় পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক), বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পলাশের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক কোষাধ্যক্ষ আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নিচের বাটনগুলোর সাহায্যে আপনার পছন্দের সামাজিক মাধ্যমগুলোতে বন্ধুদের সাথে খবরটি শেয়ার করুন

...+